মায়ের কোল থেকে চুরি হওয়া শিশুর লাশ মিলল টয়লেটে

0
11
মোরেলগঞ্জে নিহত শিশু আবদুল্লাহ। ছবি: যুগান্তর

সাত দিন পর বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ঘুমন্ত মা-বাবার কোল থেকে চুরি হওয়া আড়াই মাসের শিশু আবদুল্লাহর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বেলা ১২টার দিকে বিশারীঘাটা গ্রামের কাছারিবাড়ি এলাকার আবদুর রহমান শিকারির ঘরের টয়লেটের মধ্য থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

এদিকে এ ঘটনায় মূলহোতা হৃদয় চাপরাশীকে (২০) আটক করা হয়েছে। তার বাড়ি উপজেলার গুলিশাখালী গ্রামে।

বাগেরহাট জেলা ডিবি পুলিশের ওসি মো. রেজাউল ইসলাম জানান, এ ঘটনায় মূলহোতা হৃদয় চাপরাশীকে আটক করা হয়। এর পর তার স্বীকারোক্তি অনুযায়ী বিশারীঘাটা গ্রামের কাছারিবাড়ি এলাকার আবদুর রহমান শিকারির টয়লেট থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন, থানার ওসি কেএম আজিজুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত রোববার রাতে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের বিশারীঘাটা গ্রামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আবদুল্লাহকে বসতঘরের জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার বিছানা থেকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পিবিআইর একটি দল ঢাকা থেকে হৃদয় চাপরাশীকে আটক করে। আটক মূলহোতা হৃদয় চাপরাশীর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে।